শিরোনাম

প্রকাশঃ Sun, Oct 13, 2024 6:36 PM
আপডেটঃ Tue, Oct 22, 2024 4:52 AM


একটু হাসি স্কুল’র নিবার্হী পরিচালক হলেন সোহরাব হোসেন

একটু হাসি স্কুল’র নিবার্হী পরিচালক হলেন সোহরাব হোসেন

সুবিধাবঞ্চিত শিশু এবং অটিস্টিক শিশুদের রেলষ্টেশন ভিত্তিক প্রিয় প্রতিষ্ঠান ‘একটু হাসি স্কুলে’র নিবার্হী পরিচালক হলেন মোহাম্মদ সোহরাব হোসেন। তিনি পেশায় একজন শিক্ষক, মানবাধিকার কর্মী ও সাহিত্যিক।


কুমিল্লার নাঙ্গলকোটের ইসলামপুর উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক হিসেবে দায়িত্ব পালন করছেন। তিনি নাঙ্গলকোট প্রেসক্লাব, জাতীয় কবিতা মঞ্চ, জাতীয় সাংস্কৃতিক মঞ্চ, লাকসাম লেখক সংঘের সাথে সম্পৃক্ত আছেন। সামাজিক ও সেচ্ছাসেবী সংগঠন একটু হাসি স্কুলে বিগত সময়ে নিবার্হী পরিচালক হিসেবে দায়িত্ব পালন করেছেন ২০১৬-১৮ সেশনে ভাষাসৈনিক কবি মো: আবদুল জলিল, ২০১৮-২০২০ সেশনে কবি এস এম আবুল বাশার, ২০২০-২০২২ সেশনে সাপ্তাহিক সময়ের দর্পণ সম্পাদক এএফএম শোয়ায়েব, ২০২২-২০২৪ সেশনে শিক্ষক ও সাহিত্যিক ফারুক শাহরিয়ার। সংগঠনটিতে ৫ম নিবার্হী পরিচালক হিসেবে দায়িত্ব লাভ করেছেন বাংলাদেশ শিক্ষক সমিতির কেন্দ্রীয় নিবার্হী কমিটির প্রচার সম্পাদক ও নাঙ্গলকোট উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ সোহরাব হোসেন।


তিনি আগামী ২ বছর এই দায়িত্ব পালন করবেন। উল্লেখ্য যে, ২০২৪-২০২৬ নিবার্হী পরিচালক হিসেবে দায়িত্ব পালন করবেন শিক্ষকও সাহিত্যিক মো: তাজুল ইসলাম।



www.a2sys.co

আরো পড়ুন