শিরোনাম

প্রকাশঃ Sun, Sep 1, 2024 11:05 AM
আপডেটঃ Fri, Sep 20, 2024 1:46 PM


চুল ও দাড়ি কে'টে ভারতে পালালেন কুমিল্লার স্যাডো বাহার

চুল ও দাড়ি কে'টে ভারতে পালালেন কুমিল্লার স্যাডো বাহার

অন্তত দশ দিন আগে কুমিল্লার সাবেক সংসদ সদস্য আ.ক.ম বাহাউদ্দিন বাহার ভারতের কোলকাতায় আত্মগোপনে গেলেও আজ শনিবার বিকালে কোলকাতায় গেছেন কুমিল্লা সিটি কর্পোরেশনের অপসারিত মেয়র তাহসীন বাহার সূচি।
বৃহস্পতিবার রাতে কুমিল্লার বুড়িচং চরানল সীমান্ত দিয়ে সীমান্ত পার হন সূচি। তার পরদিন শুক্রবার তিনি ফেসবুকে সচল হন। নির্ভরযোগ্য সূত্রে জানা গেছে এসব তথ্য। 


সূত্র জানায়, কুমিল্লার ব্রাহ্মণপাড়ার শশিদল ইউনিয়নের একজন হুন্ডি ব্যবসায়ীর মাধ্যমে অর্থের বিনিময়ে সীমান্ত পার হন তাহসিন বাহার সূচনা। তার সীমান্ত পার হওয়ার একটি ভিডিও কলের ছবি ইতোমধ্যে ভাইরাল হয়েছে। সে ভিডিও কলে সন্দেহভাজন পাচারকারীর নামও রয়েছে। ভারতের বক্সগঞ্জে একদিন থাকার পর শনিবার বিকালে কোলকাতায় পৌছান অপসারিত মেয়র সূচি। সেখানে এক বিজেপি নেতার তত্ত্বাবধানে অবস্থান করছেন কুমিল্লার সাবেক এমপি বাহার। প্রতিদিন ১০হাজার রুপি চুক্তিতে গত ৮/১০ দিন ধরে আছেন তিনি। নির্ভরযোগ্য সূত্র এমনটাই জানিয়েছে। 

জানা গেছে, ব্রাহ্মণপাড়ার শশিদলের যে হুন্ডি ব্যবসায়ীর মাধ্যমে সূচি সীমান্ত পার হয়েছেন তিনি এক প্রভাবশালী আওয়ামীলীগ নেতার ঘনিষ্ঠ। 
সীমান্ত পার হওয়ার দিন সূচি কুমিল্লা শহরের একটি বাড়ীতে অবস্থান করেছে বলে গুঞ্জন রয়েছে। 


সূত্র জানায়, বৃহস্পতিবার রাত ১১টার দিকে সূচি সীমান্ত পার হয়ে বক্সনগরের একটি বাড়িতে উঠেন। সেখান থেকে তার একটি ছবি ইতোমধ্যে ভাইরাল হয়েছে। ছবি কেন প্রচার হলো এ নিয়ে সাবেক এমপি বাহার কলদাতাকে ধমকিও দেন। 


সাবেক এমপি বাহারেরও একটি ছবি সোস্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। এতে দেখা যায় তার মাথায় চুল নেই এবং সোনালী রংয়ের দাড়িও নেই। তার মুখে ছোট সাদা রংয়ের দাড়ি রয়েছে।


এমপি বাহার ও তার মেয়ে সূচির গন্তব্য এখন কোথায় হবে তা নিয়ে রয়েছে গুঞ্জন। তবে সূত্র জানায় তারা লন্ডন যাওয়ার চেষ্টা করছেন। কেন না তাদের লক্ষ্য সেটিই।



www.a2sys.co

আরো পড়ুন