শিরোনাম

প্রকাশঃ Wed, Aug 21, 2024 8:40 PM
আপডেটঃ Tue, Oct 22, 2024 10:14 AM


জাবিতে ছাত্রলীগের রুমে পাওয়া গেল পুলিশের হেলমেট

জাবিতে ছাত্রলীগের রুমে পাওয়া গেল পুলিশের হেলমেট

জাবি প্রতিনিধি। 

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে শহীদ তাজউদ্দীন আহমেদ হলের চতুর্থ ও পঞ্চম তলায় ছাত্রলীগের পলিটিকাল ব্লকে পাওয়া গেছে পুলিশের হেলমেট।  এছাড়াও ছাত্রলীগের অন্যান্য রুমে হল অফিসের বিভিন্ন আসবাবপত্র, চেয়ার, টেলিব ও সোফা পাওয়া গেছে এবং কয়েকটি রুমের ফ্যান খুলে নেয়া হয়েছে। 


২১ তারিখ (বুধবার)  বিকাল ৫.৩০ টায় তাজউদ্দীন আহমেদ হলের প্রাধ্যক্ষ সহযোগী  অধ্যাপক আব্দুস সাত্তার জয়ের নেতৃত্বে ছাত্রলীগের হলের পলিটিকাল রুমে তল্লাশি চলাকালে এসব জিনিসপত্র পাওয়া যায়। 



সরেজমিনে গিয়ে দেখা যায়, হলের ৫২১ নম্বর রুমে পাওয়া গেছে পুলিশের হেলমেট, ৫২৭ নম্বর রুমে  হল অফিস রুমের দুটো চেয়ার একটি টেবিল, ৫২৯ নং রুমে একটি চেয়ার টেবিল পাওয়া গেছে এবং একটি ফ্যান খুলে নিয়ে যাওয়া হয়েছে। 


তল্লাসী শেষে, হল প্রাধ্যক্ষ সহযোগী  অধ্যাপক আব্দুস সাত্তার জয় বলেন, আমি পলিটিক্যাল ব্লকের প্রত্যেকের কক্ষে গিয়ে নন-এলোটেড শিক্ষার্থীদের তাদের তালিকা করেছি এবং দ্রুততম সময়ে তাদের এলোটেড হলে চলে যাওয়ার নির্দেশ দিয়েছি, পাশাপাশি তাদের স্ব-স্ব হলের সিট পাওয়ার ব্যাপারে সহযোগীতা করারও আশ্বাস দিয়েছি। এছাড়া হলে যেন আর কোনো ভাবেই পলিটিক্যাল ব্লকের মত বলয় গড়ে উঠতে না পারে সে ব্যাপারে কঠোর পদক্ষেপ নেব।


উল্লেখ্য, শহীদ তাজউদ্দীন আহমেদ হলে ৪র্থ এবং ৫ম তলায় বৈধ শিক্ষার্থীদের জোর করে বের করে দিয়ে ছাত্রলীগ পলিটিক্যাল ব্লক তৈরি করে।



www.a2sys.co

আরো পড়ুন